1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

শায়েস্তাগঞ্জে হাইওয়ে রোডের নতুন ব্রিজ এলাকায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ!

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মহাসড়কের নতুন ব্রিজ এলাকায় ২ শতাধিক অবৈধ স্থাপন উচ্ছেদ করা হয়! মঙ্গলবার (৩০আগষ্ট২২)ইং দুপুরে  শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা ও পুরাণ বাজার,চুনারুঘাট রোডের  দূর্গাপুর বাজারে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযানে  উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সড়ক ও জনপথ বিভাগের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল লতিফ!

হবিগঞ্জ সড়ক ও জনপথের নিবার্হি প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল,!

সার্ভেয়ার মোঃ আবুল খায়ের,শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এ এস আই মোঃ আলাউদ্দিন,ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি দল ও.বিভিন্ন গন মাধ্যমের  সাংবাদিকবৃন্দ! সডক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জানান  শায়েস্তাগঞ্জ পুরান বাজার, নতুন ব্রীজ ও দূগার্পুর বাজারে সরকারি ভুমিতে নির্মিত দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কার্যক্রম সকাল থেকে  বিকেল ৫টা পর্যন্ত পরিচালনা করা হয়েছে ।

কেউ কেউ স্বেচ্ছায় দোকান ঘর অন্যত্র সরিয়ে নেন।

শেয়ার করুন

আরো দেখুন......